ব্লগার সৌরভের ইউটিউব চ্যানেল

অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে ফ্রী কল করুন দেশে-বিদেশে আনলিমিটেড, (১ টাকাও লাগবেনা)

প্রথমে সবাই আমার সালাম নিবেন, আশা করি সবাই ভাল আছেন, আমি ও আপনাদের দোয়ায় আর আল্লাহ্‌র রহমতে ভালই আছি

আজকে শেষ হয়ে গেল প্রবিত্র ৫ মাহে রমজান, আশা করি সবাই আল্লাহ্‌র রহমতে কোন সমস্যা ছাড়াই রোজা রাখতেছেন,
আজকে মাহে রমজানের উপহার হিসাবে অ্যান্ড্রয়েড ইউজারদের নিয়ে এসেছি একটি ফ্রী কলিং অ্যাপ...।।


অ্যাপটির নাম Bigo, এই অ্যাপটির মাধ্যমে আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইল থেকে অ্যান্ড্রয়েড মোবাইল ছাড়া ও যেকোন নাম্বারে ফ্রী কল দিতে পারবেন...।।



Bigo সম্পর্কে নিচে বিস্তারিত দেওয়া আছে।

BIGO কি?
Bigo হল একটি Android Voip Calling App.


Bigo ব্যবহার করে কিভাবে?

  • Bigo ব্যবহার করতে চাইলে আপনার অবশ্যই একটি Android Device অথবা পিসি থাকতে হবে।
  • আপনার মোবাইল নাম্বার টি দিয়ে একটি Bigo  Account নিবন্ধন করতে হবে।
  • তারপর নম্বর ডায়াল করে কল দিতে হবে।


Bigo কেন?

  • ১. Bigo তে চলছে এক চরম অফার! আপনি নিবন্ধন করার সাথে সাথে পেয়ে যাবেন ১১৬০ পয়েন্ট।
  • ২. প্রতি মিনিট এর জন্য ১১ পয়েন্ট কাটা হবে Bangladeshi Number এ।
  • ৩. বিভিন্ন দেশের কল রেট বিভিন্ন, যেমন Chaina এর জন্য প্রতি মিনিট মাত্র ১ পয়েন্ট।
  • ৪. প্রতি বার এর কল এ নাম্বার পরিবর্তন হয়ে যায়।
  • ৫. যাকে কল দিবেন তার BIGO থাকতে হবে না।
  • ৬. প্রতিবারের লগইন এ পেয়ে যাবেন ২০ পয়েন্ট করে।
  • ৭. কোন বন্ধু কে INVITE করলে পেয়ে যাবেন ২০০ পয়েন্ট।
  • ৮. কথা খুবই পরিস্কার।
  • ৯. Bigo থেকে Bigo তে করতে পারবেন ফ্রী Ultra HD ভিডিও কল।
  • ১০. প্রতি মাসে পেয়ে যাবেন ১১৫২ ক্রেডিট!!!



আমার সকল পোষ্টের আপডেট পেতে আমার ফেসবুক পেজ এ লাইক দিন,
ফেসবুকে আমি "BloggerSourab.Com"
পরবর্তী পোষ্ট
« Prev Post
পূর্ববর্তী পোষ্ট
Next Post »

Thanks for your comment