ব্লগার সৌরভের ইউটিউব চ্যানেল

অসাধারণ ওয়ার্ডপ্রেস থিম Techron রেস্পন্সিভ ডিজাইন ফী ডাউনলোড

প্রথমে সবাই আমার সালাম নিবেন, আশা করি সবাই ভাল আছেন, আমি ও আপনাদের দোয়ায় ভালই আছি

আজকে আমি আপনাদের জন্য খুব সুন্দর একটি ওয়ার্ডপ্রেস থিম নিয়ে এসেছি, এটি আপনার আপনাদের ওয়ার্ডপ্রেস সাইটে ব্যবহার করতে পারবেন,

খুব সুন্দর একটি থিম, আমি আশা করছি আপনাদের এই টেম্পলেট পছন্দ হবে, আপনার ডিমো এবং ফিচার দেখেনিন ভাল লাগলে ডাউনলোড করে নিবেন,



ফিচারঃ

  • Responsive Design
  • SEO Ready
  • Ads Ready
  • Clean Design
  • Fast Loading
  • Menu Bar
  • Dropdown Menu
  • Social Profiles Button
  • Social Share Button
  • Slider
  • Featured Posts in Slider
  • 2 Column Body
  • 3 Column Footer
  • Custom Widgets
  • User can theme colors change
  • User can theme font change
  • About admin
  • Comment
  • Compatible with new WordPress versions


আমার মনে হয় না এমন কেউ আছে, যার এই টেম্পলেটটি পছন্দ হয়নি, যারা এই টেম্পলেটটির প্রয়োজন বোধ করেন ডাউনলোড লিংকে গিয়ে ডাউনলোড করে নিন

ফেসবুকে আমার ব্লগ টিউন এর আপডেট পেতে আমার পেজে লাইক দিন, BloggerSourab.Com
পরবর্তী পোষ্ট
« Prev Post
পূর্ববর্তী পোষ্ট
Next Post »

Thanks for your comment