ব্লগার সৌরভের ইউটিউব চ্যানেল

মৃত প্রেমিকের শুক্রাণু দিয়ে মা হওয়ার পথে প্রেমিকা!!


ইচ্ছা ছিল প্রেমিকাকে বিয়ে সন্তানের বাবা হওয়ার। কিন্তু তার আগেই সড়ক দুর্ঘটনা কেড়ে নিল প্রাণ। আর এখান থেকেই শুরু ভালবাসার এক নতুন অধ্যায়ের। মৃত প্রেমিকের শেষ ইচ্ছা পূরণ করতে তার শরীর থেকে শুক্রাণু সংগ্রহে উদ্যোগী হল প্রেমিকা। স্বপ্নের পথে বাধা হয়ে দাঁড়াল অর্থ। নিরুপায় প্রেমিকা তাঁদের স্বপ্নের বার্তা নিয়ে অনলাইনে সাহায্যের আবেদন জানালেন। তাদের 'ভালবাসার ইস্তেহার'-কে সম্পূর্ণতা দিতে এগিয়ে এলেন অজানা বন্ধুরা। জোগাড় হল টাকা। প্রেমিকের শরীর থেকে শুক্রাণু সংগ্রহ করে স্থাপন করা হয় প্রেমিকার গর্ভে। তার তাতেই স্বপ্ন পূরণ হতে চলেছে। মৃত প্রেমিকের ঔরস জাত সন্তানের মা হতে চলেছেন প্রেমিকা।

জানা গেছে, মার্কিন যুবক ক্যামেরুন রবিনেট। বয়স ২৫ বছর। ইচ্ছা ছিল বাবা হওয়ার। নিজের সেই ইচ্ছার কথা প্রেমিকা স্টেফেনি লুকাসকে জানিয়েছিলেন তিনি। স্টেফানিও ক্যামেরুনের প্রস্তাবে রাজি হয়েছিলেন। একদিকে বিয়ের প্রস্তুতি সারার সঙ্গে সঙ্গেই দু'জনে চেষ্টা করছিলেন বাবা-মা হওয়ার।

হঠাৎ করেই ছিঁড়ে গেল তারটা। ভবিষ্যতের সুখের বাসা তৈরির আশা বুকে করে বাড়ি খুঁজতে বের হলেন ক্যামেরুন। ক্যালিফোরনিয়ায় বাড়ি খোঁজার সময় ভয়াবহ মোটর বাইক অ্যাক্সিডেন্টের সম্মুখীন হন তিনি।হাসপাতালে তিনদিন মৃত্যুর সঙ্গে তীব্র পাঞ্জা লড়ে মারা যান ক্যামেরুন। কিন্তু তার মৃত্যুর সঙ্গে সঙ্গেই ক্যামেরুনের স্বপ্নের মৃত্যু ঘটতে দিতে চাননি প্রেমিকা স্টেফেনি। স্টেফানি ডাক্তারদের জানান ক্যামেরুনের বাবা হওয়ার ইচ্ছার কথা। ডাক্তাররা জানান মৃত্যুর একদিনের মধ্যে ক্যামেরুনের শরীর থেকে স্পার্ম সংগ্রহ করে স্টেফানির গর্ভে স্থাপন করলে মা হতে পারেন তিনি। কিন্তু তার জন্য প্রয়োজন ১১ হাজার মার্কিন ডলার।

সময় কম। নেই প্রয়োজনীয় অর্থও। কিন্তু হাল ছাড়েননি ২২ বছরের স্টেফানি। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গুলিতে তাদের ভালবাসার স্বপ্নের কথা বিস্তারিত জানিয়ে সাহায্যের আবেদন করেন তিনি। তাদের কথা শোনার পর এগিয়ে আসেন বহু অজানা বন্ধুরা। একদিনের মধ্যেই তাদের সাহায্যে উঠে আসে প্রয়োজনীয় অর্থ। মৃত ক্যামেরুনের শরীর থেকে শুক্রাণু সংগ্রহ করে স্টেফানির গর্ভে স্থাপন করেন ডাক্তাররা। স্টেফানি এখন গর্ভবতী।

নিজের মা হতে চলার খবরের কথা শুনে আনন্দে কাঁদতে কাঁদতে স্টেফানি জানিয়েছেন ''ক্যামেরুন বাবা হতে চেয়েছিল। আমি ওর স্বপ্নকেই সফল করার চেষ্টা করে যাচ্ছি।''


আমার সকল পোষ্টের আপডেট পেতে আমার ফেসবুক পেজ এ লাইক দিন,
ফেসবুকে আমি "BloggerSourab.Com"
পরবর্তী পোষ্ট
« Prev Post
পূর্ববর্তী পোষ্ট
Next Post »

Thanks for your comment